০৪ জুলাই ২০২৫, ১৯ আষাঢ় ১৪৩২
“তৃতীয় টার্মিনালের কার্যক্রম আরও গতিশীল করতে আধুনিক যন্ত্রপাতি সংযোজন করে সেবার মান উন্নয়নে বিমান বদ্ধপরিকর,” বলেন প্রধান নির্বাহী সাফিকুর।
“প্রথম কথা হল বিমানে কোনো অসুবিধা নাই। বিমানের টিকেট এখন অনলাইনে পাওয়া যায়,” বলেন তিনি।
গেল অর্থবছরে দেশ-বিদেশে ৩০টি গন্তব্যে ৩৩ লাখ ৬৩ হাজার ৬৮৫ জন যাত্রী বহন করেছে জাতীয় পতাকাবাহী সংস্থাটি, যা আগের অর্থবছরের চেয়ে এক লাখ বেশি।
প্রশ্ন উঠেছে ব্যয় আর কার্যকারিতা নিয়ে; গ্রাউন্ড হ্যান্ডলিং নিয়েও আপত্তি আছে।
বিমানবন্দরে লাগেজ থেকে মালামাল চুরি, মালামাল নষ্ট হওয়া, লাগেজ পেতে দেরি হওয়াসহ নানারকম অভিযোগ আছে বিমানের বিরুদ্ধে।
ফ্রান্স থেকে আমদানি করা এসব নতুন বেল্ট লোডার যাত্রী সেবা বাড়াতে সহায়তা করবে।
এয়ারবাস কেনার কারণ হিসেবে তিনি একক কোম্পানির ওপর নির্ভরতা কমানো, যাত্রীদের পছন্দের সুযোগ তৈরি এবং বিমানের ‘ফেইসভ্যালু’ বৃদ্ধির কথা বলছেন।