Published : 07 Jun 2024, 11:10 PM
এশিয়াটিক ৩৬০ এর ‘ইনফ্লুয়েন্সার মার্কেটিং’ কোম্পানি স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেডের যাত্রা শুরু হয়েছে।
ঢাকার গুলশানে বৃহস্পতিবার এক অনুষ্ঠানে এটি উদ্বোধন করা হয় বলে এশিয়াটিক এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।
অনুষ্ঠানে কোম্পানির চেয়ারম্যান আসাদুজ্জামান নূর, স্ট্যাকমিস্টের ব্যবস্থাপনা পরিচালক মোর্শেদ আলম, প্রধান নির্বাহী তাসনুভা আহমেদ টিনা ও পরিচালক ইরেশ যাকের উপস্থিত ছিলেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইনফ্লুয়েন্সার মার্কেটিংয়ে ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সারদের মধ্যে সম্পর্ক গড়ে তুলবে স্ট্যাকমিস্ট। এটি কার্যকর একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে, যাতে ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সারদের মধ্যে নেটওয়ার্ক তৈরি করে ডিজিটাল মার্কেটিংয়ের পথ সুগম করবে।
জমকালো এক আয়োজনে স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড উদ্বোধন করা হয়। বিভিন্ন স্যোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও ব্র্যান্ড কর্মকর্তাদের দেওয়া হয় লাল গালিচা সংবর্ধনা।
প্রধান নির্বাহী তাসনুভা আহমেদ টিনা বলেন, “স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড আমাদের ডিজিটাল মার্কেটিং জগতে সম্ভাবনার নতুন দুয়ার উন্মোচনের চেষ্টায় একটি উল্লেখযোগ্য অগ্রগতি। আমাদের লক্ষ্য হল ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সারদের মধ্যে সেতুবন্ধন তৈরি করা।”
ব্যবস্থাপনা পরিচালক মোর্শেদ আলম বলেন, “আমরা স্ট্যাকমিস্টকে ইনফ্লুয়েন্সার মার্কেটিংয়ের অন্যতম পথপ্রদর্শক হিসেবে পরিচয় করিয়ে দেওয়ার চেষ্টায় আশাবাদী।”